সারা দেশের মদো বিয়ানীবাজারেও জাতীয়তাবাদী দল বিএনপি সংগঠনের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী শুরু করেছে। গত ০৯ সেপ্টেম্বর বিকাল ৪টায় বিয়ানীবাজার পৌরশহরের একটি রেস্তুরায় বিশাল সমাবেশের মাধ্যমে এ কর্মসূচী শুরু করেন প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপি সদস্য ও সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

বিয়ানীবাজার উপজেলা ও পৌরসভা বিএনপি যৌথ উদ্যোগে
সংগঠনের নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কর্মসূচী-২০১৭ অনুষ্ঠানে পৌর বিএনপি’র সভাপতি আবু নাসের পিন্টুর সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, যুগ্ম সম্পাদক ফয়ছল উদ্দিন ও প্রচার সম্পাদক কামাল হোসেন এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি ও জেলা যুবদল সভাপতি এম এ মান্নান, জেলা সহ সভাপতি ও উপজেলা সভাপতি, নজমুল হোসেন পুতুল, সহ সভাপতি দেলোয়ার হোসেন মুক্তা, আতাউর রহমান, আলী হাসান, মাসুক আহমদ, আব্দুল করিম, সাইফ উদ্দিন, উপদেষ্টা ছাদ উদ্দিন সোনামিয়া, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খাঁন, সহ সাধারণ সম্পাদক খছরুজ্জামান, নাজিম উদ্দিন, জিল্লুর রহমান, আব্দুস সালাম, ছাত্রবিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন, জাসাস উপজেলা সভাপতি হাজী আব্দুল কাদের, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সরওয়ার হোসেন সুমন, যুবদল সভাপতি হোসেন আহমদ দোলন, সাধারণ সম্পাদক নজমুল হোসেন, উপজেলা যুবদল সহ সভাপতি সুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ প্রচার সম্পাদক হাসনাত জামিল, উপজেলা ছাত্রদল সিনিয়র যুগ্ম আহবায়ক মিছবাহ উদ্দিন, পৌর ছাত্রদলের আহবায়ক ফয়েজ আহমদ, সদস্য সচিব আয়নুল আবেদিন, কলেজ ছাত্রদল সভাপতি এম আলম হোসেন চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আবুল কাহের চৌধুরী শামীম বলেন, আওয়ামী লীগ সারা দেশকে উন্নয়নের মহাসড়কে রূপান্তর করেছে। তার প্রমান আজ সিলেট থেকে বিয়ানীবাজারে আসার পথেই দেখেছি। উন্নয়নের নামে অনির্বাচিত আওয়ামী লীগ সরকার লুটপাট করছে। দেশে হাহাকার চলছে। তিনি বলেন, দেশের মানুষ পরিবর্তন চায়। এ জালিম সরকারের হাত থেকে বাঁচতে মানুষ সুযোগের অপেক্ষায় রয়েছে। আমাদের সে সুযোগ কাজে লাগিয়ে দেশকে রাক্ষসদের হাত থেকে রক্ষা করতে হবে।

সমাবেশ শেষে নতুন সদস্যদের মধ্যে ফরম বিতরণ এবং পুরাতন সদস্যদের মধ্যে নবায়ন ফরম বিতরণ করা হয়।