বাংলাদেশ আওয়ামী ছাত্র সংগঠন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকালে সংগঠনটি সিলেট জেলা শাখার সভাপতি শেখ তারেক ও সাধারণ সম্পাদক তাশফিক মেহেদী জয় স্বাক্ষরিত একটি পত্রে লিখিতভাবে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটিকে আগামী এক বছরের জন্য অনুমোদন দিয়েছেন। তবে এই পত্রে আগামী ৬০ দিনের মধ্যে পূর্নাঙ্গ উপজেলা কমিটি গঠনের নির্দেশণাও দিয়েছেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক।

নবগঠিত কমিটিতে জুনেদ আহমদকে সভাপতি ও শরীফ উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি আশফাকুল ইসলাম মিজু ও ওমর হোসেন শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান মুহিম ও রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাহাত আহমদ, আব্দুল্লাহ আল নাদিম ও ইমাম হোসাইন, প্রচার সম্পাদক শাকিল আহমেদ ও কাওসার আহমেদ, কোষাধ্যক্ষ ইমরান হোসেন, ক্রীড়া সম্পাদক সুহেল আহমদ ও আজির মুহাম্মদ আকিল, সদস্য আমজাদ হোসেন নাহিদ।

এদিকে, বাংলাদেশ আওয়ামী ছাত্র সংগঠন পরিষদ বিয়ানীবাজার উপজেলার কমিটিকে অনুমোদন দেয়ায় সংগঠনের সিলেট জেলা সভাপতি, সাধারণ সম্পাদকসহ কমিটির সবাইকে ধন্যবাদ জানিয়েছেন নবগঠিত বিয়ানীবাজার উপজেলার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

আমন ক্ষেতে পাতা মোড়ানো ও মাজরা পোকার আক্রমণে করণীয়