বিয়ানীবাজার পৌরসভার ৭, ৮ ও ৯নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ রোশনা বেগমের মৃত্যুতে পৌরসভার আয়োজনে স্মরণে শোকসভা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভা হলরুমে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুরের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের ১২নং ওয়ার্ড সদস্য নজরুল হোসেন, পৌরসভার প্যানেল মেয়র সাইফুল আলম ঝুনু ও নাজিম উদ্দিন, কাউন্সিলর এমাদ উদ্দিন, শাহাব উদ্দিন, আকছার হোসেন, সরাজ উদ্দিন, মিসবাহ উদ্দিন, আব্দুল কাইয়ুম ও আব্দুর রহমান আফজল, সংরক্ষিত কাউন্সিলর মরিয়ম বেগম ও মালিকা বেগম , পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী আশরাফুল ইসলাম কয়েস, নকশাকার আশরাফুল আলম।

সভায় বক্তারা বলেন, সদ্য প্রয়াত নারী কাউন্সিলর রোশনা বেগম সাদা মনের একজন হাস্যজ্বল মানুষ ছিলেন। জনপ্রতিনিধি হিসেবেও এলাকার মানুষের নিকট তিনি ছিলেন একজন জনপ্রিয় নেত্রী। পৌরসভার বিভিন্ন উন্নয়নে যথেষ্ট অবদান তিনি রেখে গেছেন, যার সর্বক্ষেত্রে তার ভূমিকা ছিল প্রশংসিত। বক্তারা আরও বলেন, বিয়ানীবাজার পৌর পরিষদ একজন রোশনা বেগমের মতো সদস্যের ভাব সবসময়ই বোধ করবে। তিনি তাঁর কর্মের মাধ্যমে আমাদের মাঝে আমৃত্যু বেঁচে থাকবেন।

সভায় সুশীল সমাজ, রাজনৈতিক, সামাজিক ও সাংগঠনিক সংগঠন এবং ব্যবসায়ী নেতৃবৃন্দসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় প্রয়াত নারী কাউন্সিলর রোশনা বেগমের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে তাঁর রুহের মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন বক্তারা। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, রোশনা বেগম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত শুক্রবার রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

সিলেট জেলা পরিষদের তিন বছরে বিয়ানীবাজার ওয়ার্ডে উন্নয়ন ব্যয় ৩ কোটি টাকা