বিয়ানীবাজার উপজেলায় কর্মরত সকল নবীন ও প্রবীন সাংবাদিকদের নিয়ে নৈশ্যভোজ করেছেন জনপ্রতিনিধিরা। সোমবার সন্ধ্যায় পৌরশহরের এক অভিজাত রেস্তুরায় এ নৈশ্যভোজের আয়োজন করা হয়।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ও পৌরমেয়র আব্দুস শুকুরের আয়োজনে নৈশ্যভোজে অংশ নেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি সামসুল হক ও সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াদুদ ও হাসানুল হক উজ্জল, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্টাচার্য্য ও সাধারণ সম্পাদক মিলাদ জয়নুল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমদ ফয়সাল, পৌরসভার কাউন্সিলর মিছবা উদ্দিন ও আব্দুর রহমান আফজল ও যুক্তরাষ্ট্র প্রবাসী শাব্বির আহমদ প্রমুখ।

প্রায় অর্ধশতাধিক সাংবাদিকদের অংশ গ্রহণে আয়োজিত নৈশ্যভোজের পূর্বে জনপ্রতিনিধিরা সাংবাদিকদের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন বলেন, নবীন সাংবাদিকদের গড়ে তুলতে প্রবীনরা অতিতের মতো কাজ করবেন। সাংবাদিকরা সমাজের অসঙ্গতি তুলে ধরার কারণে এ সমাজ ও রাষ্ট্র তার কাঙ্খিত লক্ষ্য অর্জনে এগিয়ে যাচ্ছে।

গোলাপগঞ্জ পৌরসভায় প্রায় সাড়ে ৫২কোটি টাকার বাজেট ঘোষণা