বৈরী আবহাওয়া উপেক্ষা করে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে চলছে সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজি নং চট্ট ২১৫৯) এর বিয়ানীবাজার উপজেলা উপকমিটির ত্রি-বার্ষিক নির্বাচন। বুধবার (২৫ সেপ্টেম্বর) পৌরশহরের দক্ষিনবাজারের কার্যালয়ে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। এছাড়া নির্বাচনকে ঘিরে প্রার্থীসহ ভোটারদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

এবার সভাপতি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ প্রার্থী। তারা হলেন- মানিক উদ্দিন (চেয়ার প্রতীক) ও মাসুক উদ্দিন (হরিণ প্রতীক)। সম্পাদক পদে শাব উদ্দিন শাবুল ধোয়াত কলম প্রতীক ও জামাল উদ্দিন হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, মোট ৭টি পদের বিপরীতে ১৭জন প্রতিদন্ধীতা করছেন। মোট ভোটার সংখ্যা ২৮৭জন। বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশ ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আমির উদ্দিন।

প্রধান নির্বাচন কমিশনার মোঃ আমির উদ্দিন জানান, শান্তিপুর্নভাবে ভোটগ্রহণ চলছে।ভোতাররা বৃষ্টি উপেক্ষা করে ভোট দিতে কেন্দ্রে আসছেন। বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এখন পর্যন্ত প্রায় ৭৫ শতাংশ ভোটাধিকার প্রয়োগ করা হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী শ্রমিক নেতা মানিক উদ্দিন তাঁর প্রতিক্রিয়ায় বলেন, বিশাল ভোটের ব্যবধানে আমার জয় হবে। সভাপতি পদে অপর প্রার্থী মাসুক উদ্দিন বলেন, শ্রমিক ভাইদের জন্য আমি যা করেছি, তারা আমাকে মুল্যায়ন করবেন বলে আমি আশাবাদী।