বিয়ানীবাজারের দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া নূরে মদীনা নিদনপুর এর পরিচালনা কমিটির সভাপতি হাজী মোহাম্মদ লুৎফুর রহমানকে মাদ্রাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে স্থানীয় একটি সভাকক্ষে পরিচালনা কমিটির ও শুরা কমিটির একটি যৌথ সভার শুরুতে তাকে ফুলের সংবর্ধনা প্রদান করেন সভায় উপস্থিত উভয় কমিটির দায়িত্বশীল ও সদস্যরা। সংযুক্ত আরব আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি,ইউ.এ.ই এর সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমানকে সম্প্রতি এই প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সভাপতি মনোনীত করা হয়। দায়িত্ব গ্রহনের পর কমিটিতে তার প্রথম সভায় তাকে ফুল দিয়ে বরণ করে নেন সহকর্মীরা।

পরে জামিয়ার সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আগামীর নানা কর্ম পরিকল্পনা গ্রহন করা হয়। সভায় উপস্থিত ছিলেন জামিয়ার উপদেষ্টা সাবেক মেম্বার রুয়াইদ আলী, সহ সভাপতি হাজী আকবর আলী, সহ সভাপতি হাজী ওয়ালি মাহমুদ, জামিয়ার পরিচালনা কমিটির সদস্য নিজাম উদ্দিন, সেলিম উদ্দিন, ক্বারী আব্দুল্লাহ সুমন, মাও মস্তুফা কামাল, মাও আব্দুস সাত্তার, আয়াজ আলী,সালিক উদ্দিন,জামাল উদ্দিন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী বছরের ১২ অথবা ১৩ ফেব্রুয়ারী মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল, চলতি বছরের ৩০ অথবা ৩১ অক্টোবর জামিয়ার প্রয়াত মহাপরিচালক শায়েখ মস্তুফা আহমদ (রঃ), সহ সভাপতি হাজী তখলিছ আলী , গ্রামের প্রবীণ মুরব্বি ইলিয়াস আলীসহ এলাকার মরহুমদের স্মরণ ও মাগফিরাত কামনায় আলোচনাসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হবে।