বিয়ানীবাজার নিউজ ২৪। ১৪ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার চারখাই বাজার এলাকা থেকে গতকাল সোমবার রাত ৯টার দিকে জামায়াত-শিবিরের ৩ নেতাকর্মীকে আটক করে। পুলিশ জানায়, আটককৃত জামায়াতের নেতাকর্মী নাশকতামুলক ষড়যন্ত্রে লিপ্ত ছিল। আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, চারখাই বাজারের মধু মিয়ার ভবনের নীচ তলার নইম উদ্দিনের চেম্বার থেকে গোপন বৈঠককালে জামায়াত-শিবিরের ৩ নেতাকর্মীকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৭/৮জন নেতাকর্মী পালিয়ে যায়। পুলিশ প্রচারণা বই ও লিফলেটসহ চারখাইয়ের আদিনাবাদ এলাকার মৃত মহিউদ্দিনের পুত্র জামায়াত নেতা আবু নইম চৌধুরী (৫০), লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে শিবিরের শাখা সেক্রেটারি সাদিক আহমদ (২৭) এবং চারখাইয়ের মৃত আব্দুল করিমের পুত্র ছাত্র শিবিরের সাথী মো. মজির উদ্দিনকে আটক করে।

বিয়ানীবাজার থানার এসআই শাফিউল ইসলাম পাঠোয়ারি বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনের আটককৃত তিনজনের বিরুদ্ধে থানায় মামলা (০৭/১৩-০৩-১৭) দায়ের করেছেন।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান খোকন বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি জানান, গোপন বৈঠকের নাশকতা করার পরিকল্পনাকালে পুলিশ তাদের আটক করে।