বিয়ানীবাজারে ছুরিকাঘাত করে ছিনতাই করার অভিযোগে রুবেল আহমদ (২৩) নামের এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩০ আগস্ট) রাত সাড়ে ১১টায় পৌরশহরের দাসগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

আটক রুবেল আহমদ পেশায় একজন রিকশাচালক। সে দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার পৌরশহরের দাসগ্রাম এলাকার একটি ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছে।

জানা যায়, ব্রিটিশ টোব্যাকো সিগারেট কোম্পানির বিয়ানীবাজার জোনের মার্কেটিং অফিসার লুৎফুর রহমানের ওপর শুক্রবার (৩০ আগস্ট) রাত ৮টার দিকে পৌরশহরের দাসগ্রাম এলাকায় আব্দুস সালাম রোডে তিনজন ছিনতাইকারী হামলা চালায়। হামলায় ছিনতাইকারীরা ছুরিকাঘাতে লুৎফুর রহমানকে জখম করে। এসময় লুৎফুর রহমানের সাথে থাকা নগদ ৬ হাজার টাকা ও মোবাইল হ্যান্ডসেটটি ছিনিয়ে নেয় তারা। পরে আহত অবস্থায় স্থানীয়রা লুৎফুর রহমানকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এদিকে,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ শেষে লুৎফুর রহমান বাদী হয়ে ছিনতাইকারীদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর অভিযান চালিয়ে রুবেল আহমদ (২৩) নামের একজন ছিনতাইকারীকে গ্রেফতার করেন। এ ঘটনায় অভিযুক্ত আরো দুজন ছিনতাইকারী পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, ছিনতাইয়ের ঘটনায় একজন অভিযুক্তকে গ্রেফতার করলেও দুজন ছিনতাইকারী পলাতক রয়েছে। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad