বিয়ানীবাজার থেকে সিএনজি চোর চক্রের এক সদস্যকে আটক এবং তার দেওয়া জবানবন্দিতে ছাতক থেকে চোরাই একটি সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ।
শনিবার রাতে বিয়ানীবাজার থানার এসআই শাহ মোহাম্মদ হিমেল তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বিয়ানীবাজার পৌরশহর থেকে সেবুল মিয়া নামে ঐ যুবককে আটক করেন। রবিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সে সিলেটর বিশ্বনাথ থানার জানাইয়া গ্রামের মৃত আলকাছ আলীর পুত্র। তবে দীর্ঘ দিন থেকে বিয়ানীবাজারের বিভিন্ন এলাকায় তার বসবাস।

পুলিশ জানায়, আটক সেবুল আহমদ আন্তঃজেলা ডাকাত ও চোর চক্রের অন্যতম সদস্য। গত ২৯ মে রাতে লাউতা ইউনিয়নের খালেদ আহমদ নামে এক যুবকের সিএনজি অটোরিক্সা তার বাড়ি থেকে চুরি হয়। এ ঘটনায় গাড়ি চালক ছয়ফুলকে আসামী করে বিয়ানীবাজার থানায় গত ১০ই জুলাই মামলা দায়ের (মামলা নং ৬) করেন তিনি। অভিযোগের পেক্ষিতে পুলিশ ছয়ফুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সহ আটক সেবুল, পলাতক সামছুল ইসলাম নামে আরো দুইজন জড়িত থাকার কথা স্বীকার করে। গোপন সংবাদে ভিত্তিতে শনিবার রাতে বিয়ানীবাজার পৌর শহর থেকে পুলিশ থাকে আটক করে। এসময় তার দেওয়া তথ্য মতে সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন বাউসা বাজারস্থ একটি গ্যারেজ থেকে চুরি যাওয়া সেই সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে পুলিশ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হিল্লোল রায় জানান, আটক সেবুল মিয়া একজন দূর্র্ধষ চোর। সে আন্তঃজেলা ডাকাত দলের সাথে ও সম্পৃক্ত। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় কমপক্ষে আটটি মামলা রয়েছে। রবিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।