বিয়ানীবাজারে এক হিন্দু শিশুকে (১২) চাল ও ডাল দেয়ার কথা বলে ডেকে নিয়ে নির্যাতন করার অভিযোগ ওঠেছে মুজিবুর রহমান বিপ্লব নামের পঞ্চাশোর্ধ্ব এক বৃদ্ধের বিরুদ্ধে। নির্যাতনের শিকার শিশুটি পঞ্চখন্ড বাসুদেব মন্দিরের সেবায়েত বনমালী চক্রবর্তীর ছেলে। এ ঘটনায় নির্যাতিত শিশুর মা লাভলী চক্রবর্তী বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে বুধবার (২৯ এপ্রিল) বিকাল ৫টার দিকে পৌরশহরের ওসমানী স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে পুলিশ ওই বৃদ্ধকে গ্রেফতার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গ্রেফতারকৃত বৃদ্ধ বিয়ানীবাজার পৌর এলাকার সুপাতলা গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত সোমবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে অভিযুক্ত মুজিবুর রহমান বিপ্লব চাল ও ডাল দেয়ার কথা বলে নির্যাতিত শিশুকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে ওই শিশুকে নিজের বাড়ির সামনে নিয়ে নির্যাতন করেন। অভিযুক্ত বিপ্লব ওই শিশুর গালে দাঁত দিয়ে কামড়ে জখম করে আহতাবস্থায় ফেলে পালিয়ে যান। পরে শিশুর মা-বাবা খবর পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। পরে এ ঘটনায় মঙ্গলবার (২৮ এপ্রিল) নির্যাতিত শিশুর মা লাভলী চক্রবর্তী বাদী হয়ে বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনার তদন্ত সাপেক্ষে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া যায়।

বুধবার (২৯ এপ্রিল) বিকাল ৫টার দিকে পৌরশহরের ওসমানী স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে পুলিশ ওই বৃদ্ধকে গ্রেফতার করে।

অভিযুক্তকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক। তিনি বলেন থানায় মামলা দায়েরের পর তদন্তে ঘটনার সত্যতা পেয়ে তাকে গ্রেফতার করা হয়।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-