পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে বিয়ানীবাজারে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আগামী রবিবার (১৮ নভেম্বর) বিয়ানীবাজারের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন পরিষদের উদ্যোগে পৌরশহরের আল আমিন সুপার মার্কেটের রয়েল স্পাইসি রেস্টুরেন্টে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।

ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন পরিষদ বিয়ানীবাজার’র সভাপতি মাওলানা মোঃ কামাল হোসেন আল মাথহুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট-০৫ আসনের সাংসদ ও বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন এশিয়ান টেলিভিশনের আলোচক মাওলানা মোহাম্মদ উসমান গণি।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী ফাউন্ডেশন হবিগঞ্জ’র উপ-পরিচালক মাওলানা শাহ মোহাম্মদ নজরুল ইসলাম ও বড়লেখা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ নিয়াজ উদ্দিন।

দিনব্যাপী এ সাংস্কৃতিক প্রতিযোগিতায় সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত চলবে প্রতিযোগিদের নাম রেজিস্ট্রেশন, সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রতিযোগিতার মূল পর্ব এবং দুপুর ২টা থেকে বিকেল৪টা পর্যন্ত পুরষ্কার বিতরণ, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও আপ্যায়ন পর্ব অনুশ্তহিত হবে।

এদিকে, সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন পরিষদ বিয়ানীবাজার’র সাধারণ সম্পাদক জামিল আহমদ।