বিয়ানীবাজার থানা পুলিশের অভিযানে অবৈধ সিগারেট বহনকালে সিগারেটসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলা মেওয়া এলাকা থেকে পুলিশ তাদেও আটক করে। এ সময় পুলিশ ৯৬ হাজার টাকার আমদানি নিষিদ্ধ অবৈধ সিগারেট জব্দ করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চারখাই পুলিশ ফাড়ির কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম অভিযান চালিয়ে ৯৬ হাজার টাকা অবৈধ সিগারেট জব্দ করে। এ সময় অটোরিক্সা থাকায় দুই যুবককে অবৈধ সিগারেট বহন করায় আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার পূর্ব মুড়িয়া এলাকার টেকইকোনর আব্দুল বাছিতের পুত্র মারুফ আহমেদ ও জকিগঞ্জ উপজেলার নয়াগ্রাম এলাকার ছুরাব আলীর পুত্র মাছুম আহমদ।

অটোরিক্সা তল্লাশি করে পুলিশ ৪৮০টি প্যাকেটে চবধপড়পশ ঈখঅঝঝওঈ ঋওখঞঊজ ঈওএঅজঊঞঞঊঝ ভারতীয় আমদানি নিষিদ্ধ সিহারেট জব্দ করে। যার বাজার মূল্য ৯৬ হাজার টাকা।

এসআই সিরাজুল ইসলাম বলেন, সওলাখাল সেতু এলাকা থেকে তাদের পিছু ধাওয়া করি। মেওয়া এলাকায় আসার পর অটোরিক্স আটকিয়ে তল্লাশি করে আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করি।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।