প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শাপলা কাব অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ১৮জন শিক্ষার্থী। সিলেট জেলার মধ্যে একমাত্র বিয়ানীবাজারের শিক্ষার্থীরাই অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

রবিবার গণভবনে বিকাল ৫ টায় অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয় এর ২০১৫ ও ২০১৬ সালে শাপলা কাব আ্যওয়ার্ড পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে এ আ্যওয়ার্ড প্রদান করা হয়।

[image link=” http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/07/5436.jpg” img=” http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/07/5436.jpg” caption=” প্রধানমন্ত্রীর কাছ থেকে শাপলা কাব অ্যাওয়ার্ড গ্রহণ করছেন বিয়ানীবাজারের শিক্ষার্থী মামুন “]

বিয়ানীবাজারের শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে নবাং সুতারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আনিকা ও গড়রবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মামুন দেশের ৩০ শাপলা কাব অ্যাওয়ার্ড বিজয়ী শিক্ষার্থীদের সাথে প্রধানমন্ত্রীকে গ্যান্ডইয়েল প্রদান করে।

[image link=” http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/07/432.jpg” img=” http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/07/432.jpg” caption=” প্রধানমন্ত্রীর কাছ থেকে শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত  বিয়ানীবাজারের কয়েকজন শিক্ষার্থী “]

শাপলা কাব অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ উপস্থিত ছিলেন। এ সময় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।