বিয়ানীবাজার পৌরসভার সুপাতলায় জামে মসজিদের মুয়াজ্জিন এবং স্থানীয় মুসল্লিদের উপর সন্ত্রাসী হামলার নিন্দা, প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার জুমার নামাজ শেষে বিয়ানীবাজার-বারইগ্রাম সড়কের সুপাতলা এলাকায় অনুষ্ঠিত এই মানববন্ধন কর্মসূচীতে এলাকার সর্বস্থরের জনসাধারন অংশ নেন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, চরম ইসলাম বিদ্বেষী, সন্ত্রাসী মাসুক আহমদ গত ৩ জুন মসজিদের মাইকে সেহরী খাওয়ার আহ্বান করায় মুয়াজ্জিনের উপর হামলা করে। এসময় চিৎকার শুনে স্থানীয়রা মসজিদে এসে তাকে (মাসুক) শান্ত হতে বললে সে স্থানীয়দের উপর চড়া হয়। এসময় সে দা দিয়ে স্থানীয় ৫ মুসল্লিকে আহত করে। এরপর আহতদের হাসপাতালে নেওয়ার পথে মাসুক এবং তার জামাতা বিমল তার বাহিনী নিয়ে আবারও হামলা চালায়। ঘটনার পরে থানায় মাসুক, বিমলকে আসামী করে মামালা দায়ের করা হলেও তাদের গ্রেফতার করা হচ্ছে না। মামলা করার পর সন্ত্রাসী বিমল স্থানীয় মুসল্লি জিল্লু মিয়ার বাড়িতেও হামলা করে। বর্তমানে আসামীরা প্রকাশ্য ঘুরে বেড়ালেও প্রশাসন তাদের গ্রেফতার করছে না। বক্তারা সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।
আসামীদের গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী বলেন, থানায় অভিযোগ দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতার করার চেষ্টা করছি।