বিয়ানীবাজার নিউজ ২৪। ০৯ জানুয়ারি ২০১৭।

বিয়ানীবাজারে শেওলা স্থল বন্দর পরিদর্শন করেছেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান (এনবিআর) ও অভ্যন্তরিণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. নজিবুর রহমান। আজ সোমবার সকাল ১১টার দিকে তিনি স্থল বন্দর পরিদর্শন করেন।

শেওলা স্থল বন্দর প্রাঙ্গনে আয়োজিত মতবিনিময় সভায় এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমান বলেন, আন্তদেশীয় উন্নয়নে শেওলা স্থল বন্দর ভূমিকা রাখবে। শুল্ক স্টেশন থেকে শেওলা স্থল বন্দরে উন্নীত হয়েছে। অবকাঠামো উন্নয়ন কাজ শেষ হলে এটি দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। তিনি বলেন, পূর্ণাঙ্গ স্থল বন্দরে পরিণত করতে এনআরবি’র পক্ষ থেকে সব রকমের সহযোগিতা প্রদান করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক কর্ণেল মোহাম্মদ নিয়ামুল কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান, সিলেট চেম্বার অব কর্মাসের সভাপতি ফখর উদ্দিন আলী আহমদ প্রমুখ।

সকালে শেওলা স্থল বন্দরে এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমানকে ফুল দিয়ে স্বাগত জানান বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী।