বিয়ানীবাজার উপজেলায় অবস্থিত শেওলা স্থল শুল্ক স্টেশনে আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০২৩ পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের অধিনস্থ শেওলা কার্যালয়ে এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় শেওলা স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা মো. রোকন উদ্দিন, রেজাউল কবির কাজল, শেওলা ইমিগ্রেশন চেকপোস্টের এসআই রুমিসহ আমদানি ও রপ্তানিকারক, ‍সিএন্ডএফ এজেন্ট এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০২৩ উপলক্ষে জিরো পয়েন্টে শেওলা স্থল শুল্ক স্টেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ভারতীয় সুতারকান্দি স্থল শুল্ক স্টেশনের কাস্টমস , স্থলবন্দর, ইমিগ্রেশন চেকপোষ্ট ও সুতারকান্দি শুল্ক স্টেশনের সিএন্ডএফ মোহন লাল বৈষ্ণব সহ বাংলাদেশ বিজিবি ও ইমিগ্রেশনকে ফুলের তোড়া ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

সারাবিশ্বের ১৮৪টি দেশের ন্যায় বাংলাদেশেও এ দিবসটি পালন করা হয়ে থাকে। ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন (WCO) এ বছরের প্রতিপাদ্য হচ্ছে Nurturing the next generation: promoting a culture of knowledge-sharing and professional pride in Customs.