বিয়ানীবাজার উপজেলার অন্যতম সামাজিক সংঘটন মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির আয়োজনে দ্বিতীয় বারের মত মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ও মঙ্গলবার (৩০ ও ৩১ অক্টোবর) পরীক্ষা কেন্দ্র মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে পাঁচটি বিষয়ের এ মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ মেধা বৃত্তি পরীক্ষায় ৭২টি প্রাথমিক বিদ্যালয়ের মোট ৩৪৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

আজ সমাপনী দিন শেষে সংক্ষিপ্ত সভায় মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষার ফলাফল আগামী জানুয়ারী মাসে প্রকাশ করা হবে বলে জানান, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উপদেষ্ঠা মাহবুবুল হক সুজা।

মেধা বৃত্তি পরীক্ষার পরিচালনা কমিটির পক্ষ থেকে পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী এবং আগত সকল অভিবাবকবৃন্দকে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং নরসিংদীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৬ জনের প্রতি শোক প্রকাশ করেন মেধা বৃত্তি পরীক্ষার কেন্দ্র সচিব কাউন্সিলর আব্দুর রহমান আফজল।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, অভিবাবক, পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী এবং মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটি উপদেষ্ঠা, সাবেক সভাপতি, কার্যকরি কমিটির সদস্য ও সদস্যবৃন্দ।