আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মুড়িয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমান এলাকাবাসীকে সাথে নিয়ে নির্বাচনী আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন। শুক্রবার তিনি জুম্মার নামাজ শেষে ছোটদেশে তাদের পারবারিক করব স্থানে বাবা ও প্রয়াত এলাকাবাসীর কবর জিয়ারতের মাধ্যমে প্রচার কার্যক্রম শুরু করেন।

বিকালে তিনি ছোটদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন থেকে স্থানীয় মুরব্বি, যুবক, তরুনসহ আওয়ামী লীগ, ছাত্রলীগের তৃনমূল নেতাকর্মীদের নিয়ে বিশাল মোটর শোভাযাত্রা করেন। বিশাল গাড়িবহর করে ইউনিয়নের সারপার, টেকইকোনা, ওয়াবআলীবাজারসহ পূর্ব মুড়িয়ার বিভিন্ন এলাকায় গন সংযোগ করে ইউনিয়নবাসীর সর্মথন ও সহযোগিতা কামনা করেন।

ইউনিয়নবাসীর বলছেন চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমান একজন ত্যাগী রাজনীতিবিধ এবং দক্ষ সংগঠক তার হাতে জননেত্রীর শেখ হাসিনা নৌকা প্রতীক তুলে দিলে ইউনিয়নবাসী অবশ্যই মূল্যায়ন করবেন। তার ব্যাক্তিগত নানা গুণাবলীর প্রশংসা করে ইউনিয়নের বিভিন্ন বয়সী ভোটার ও নেতৃবৃন্দরা সবসময় পাশে থাকা ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক লুৎফুর রহমান দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির পাশাপাশি শ্রমিক সংগঠনের বিভিন্ন পর্যায়ে প্রতিনিধিত্ব করে আসছেন। নৌকা প্রতীক ও ইউনিয়নবাসীর সমর্থন প্রত্যাশা করে তিনি সকলের সহযোগিতায় একটি মডেল ইউনিয়ন গড়ার জন্য প্রতিশ্রুতি দেন।

দুপুর ২টা থেকে শুরু হওয়া বিশাল শোডাউন ও গনসংযোগে সন্ধ্যায় ওয়াবআলীবাজারে সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষে হয়।

সুচিকিৎসার প্রত্যয় নিয়ে বিয়ানীবাজারে যাত্রা শুরু করেছে নিউ লাইফ জেনারেল হাসপাতাল