বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের নালবহর টঙ্গিবাড়ি নিবাসী, মাথিউরা ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও নালবহর মিফতাহুল জান্নাহ হাফিজিয়া মাদ্রাসা মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুল হামিদ আর নেই। তিনি সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম শাওন কিবরিয়ার পিতা।

বুধবার সকাল ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর৷ তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ পরিবার-পরিজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বিকাল ৫টায় মরহুমের জানাযার নামাজ নালবহর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোহাম্মদ সিহাব উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আমান উদ্দিন, সদস্য সুরমান আলী, আরবাব হোসেন খান ও ইকবাল হোসেন তারেক, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা সোহেল আহমদ রাশেদ, হানিফ মোহাম্মদ ইফতেখার প্রমুখ।

পৃথক শোকবার্তায় তারা মহরুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিয়ানীবাজারে এনসিডি মডেল কর্নার স্থাপনের সফলতা, সেবা নিচ্ছেন ৬ সহস্রাধিক কার্ডধারী রোগী