বিয়ানীবাজারের মুড়িয়া ইউনিয়নে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মোঃ বাবুল খানের উদ্যোগে এবং পূর্বমুড়িয়া ইসলামিক সোসাইটির আয়োজনে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৩রা আগস্ট) মুড়িয়া ইউনিয়নের সারপার এলাকার মুজিবর রহমান মেমোরিয়াল হাসপাতালে ওই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

ইবনে সিনা হাসপাতাল সিলেটের সহযোগিতায় আয়োজিত এ মেডিকেল ক্যাম্পে পূর্বমুড়িয়ার বিভিন্ন এলাকার সহস্রাধিক অসহায় ও দুস্থ রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান ও তাদের মধ্যে ওষুধ বিতরণ করা হয়।

ইবনে সিনা হাসপাতাল সিলেটের ডিরেক্টর মাও. হাবিবুর রহমানের তত্ত্বাবধানে মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. চৌধুরী মোহাম্মদ ওমর ফারুক, শিশু রোগ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ সোহেল ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. মু. মুহিবুর রহমান জুয়েলসহ বিশেষজ্ঞ ও শিক্ষানবিশ ১৩জন চিকিৎসক।

দিনব্যাপী চলা এ ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন মুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খয়ের, জিলালুল কোর’আন সোসাইটির সভাপতি মাও. ফয়জুল ইসলাম, ব্যবসায়ী মাও. মোস্তফা উদ্দিন, পূর্বমুড়িয়া ইসলামিক সোসাইটির উপদেষ্টা ফরিদ আল মামুন, মাও. ইসলাম উদ্দিন, কয়েস আহমদ, জনকল্যাণ সমিতি ফেনগ্রাম এর সাবেক সহ সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পূর্বমুড়িয়া ইসলামিক সোসাইটির সভাপতি মাও. নুরুল হক, সহ সভাপতি জাবেদ আহমদ, জিয়া উদ্দিন, সাধারণ সম্পাদক মাও. আলমগীর হোসাইন প্রমুখ।