হাজী ইজ্জাদুল হক চৌধুরীর পক্ষ থেকে এসএসসি ও প্রথম থেকে পঞ্চম শ্রেণির বার্ষিক পরিক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শতাধিক শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিয়ানীবাজার উপজেলার দুবাগ দক্ষিণ ভাগ সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে রোববার সকাল ১১টায় কিৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

দুবাগ ডেভেলপমেন্ট ট্রাষ্ট উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে হাজি ইজ্জাদুল হকের সভাপতিত্বে ও লোকমান চৌধুরী একাডেমির সহকারী শিক্ষক মাছুম আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়।

বিশেষ অতিথি ছিলেন দুবাগ স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষক রফিকুল ইসলাম চৌধুরী, দুবাগ বাজার হাফিজিয়া দাখিল মাদ্রাসা সুপার আবুল কালাম আজাদ, সমাজ সেবক শামিম আহমদ, রস্তুম আলী, দুবাগ আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক আবু রায়হান, দক্ষিণ ভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক অজয় কুমার দাস, অভিভাবক সদস্য রুহুল আমিন চৌধুরী।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ছাদেক আহমদ। বক্তারা বলেন, হাজী ইজ্জাদুল হক চৌধুরী সারাজীবন মানুষের কল্যাণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন পাশাপাশি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে তাদের অনুপ্রাণিত করছেন। এ সংবর্ধনা পেয়ে কৃতি শিক্ষার্থীরা আগামীতে আরো ভাল ফলাফল অর্জনে আগ্রহি হয়ে উঠবে।