বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের সাদিমাপুর, চাতল পাড় ও বাঙ্গাল হুদা গ্রামের ৫৫ পরিবারে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। রবিবার ১৮ লাখ ৭৬ হাজার টাকা ব্যয় শুভগ্রাম বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান।

বিশেষ অতিথি ছিলেন মাননীয় শিক্ষামন্ত্রী’র একান্ত সহকারী সচিব দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, দুবাগ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস সালাম, বিয়ানীবাজার পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএম অভিলাশ চন্দ্র পাল প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে আতাউর রহমান খান বলেন, আগামী ডিসেম্বর থেকে বিয়ানীবাজারসহ আশপাশ এলাকায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদান করা হবে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ঐকান্তিক চেষ্টায় বিয়ানীবাজারে সার্বক্ষণিক বিদ্যুৎ থাকবে। তিনি বলেন, বড় ধরনের বিপর্যয় কিংবা প্রাকৃতি দুর্যোগ ছাড়া বিয়ানীবাজার বিদ্যুৎ বিচ্ছিন্ন হবে না। কারণ চারখাই গ্রিড স্টেশন ডিসেম্বর থেকে চালু হবে। শেখ হাসিনার সরকার সারা দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ বিনা মূল্যে পৌছে দিচ্ছে জানিয়ে আতাউর রহমান খান বলেন, বিয়ানীবাজারে আমরা শতভাগ বিদ্যুৎ সংযোগ দিতে পারবো। এ মাসেই উপজেলা শতভাগে উন্নীত হবে।