বিয়ানীবাজার পৌরশহরের শহরতলী দাসগ্রাম এলাকার একটি ওয়ার্কশপ থেকে মাইক্রো চুরির চেষ্টাকালে জনতা এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। রবিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আটককৃত শামীম আহমদ (৩০) দাসগ্রাম এলাকার হেকিম আলীর পুত্র। সে বালিকা স্কুল সংলগ্ন খোকন আহমদের ওয়ার্কশপে রাখা টিএন্ডটি রোডের ব্যবসায়ী বদরুল ইসলামের মাইক্রো চুরির চেষ্টাকালে জনতার হাতে ধরা পড়ে।

জানা যায়, ব্যবসায়ী বদরুল ইসলাম তার মাইক্রোটি খোকনের ওয়ার্কশপে ত্রুটি সরানোর জন্য রেখে আসেন। রবিবার সকালে নির্জন পরিবেশের সুযোগ পেয়ে শামীম আহমদ মাইক্রোর সামনে কাঁচ ভেঙ্গে গাড়ির স্টিয়ারিংয়ে উঠে গাড়ি স্টার্ট দেয়ার চেষ্টা করে। এ সময় পথচারীরা দেখে ফেললে বিষয়টি আশপাশের দোকানিদের জানান। কয়েক মিনিটের মধ্যে স্থানীয়রা জড়ো হয়ে তাকে গাড়ির ভেতর থেকে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এ ঘটনা ওয়ার্কশপের মালিক বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad