বিয়ানীবাজার ডায়াবেটিস এন্ড হরমোন সেন্টারের পরিচালক ডা. শিব্বির আহমদ সোহেলের করোনাভাইরাস পরিক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। শনিবার সন্ধ্যায় ডা. শিব্বির আহমদ সোহেল তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে একটি পোস্ট প্রকাশ করে করোনা রিপোর্ট নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত সোমবার রাতে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া বড়লেখার মনোয়ার হোসেন নামের এক যুবকের করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হওয়ায় মঙ্গলবার রাত ১০টা থেকে ডা. শিব্বির আহমদ সোহেল স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে চলে যান এবং নিজের ব্যক্তিগত চেম্বার বন্ধ রাখার ঘোষণা দেন। ডা. শিব্বির আহমদ সোহেল করোনা আক্রান্ত ওই যুবককে চিকিৎসা সেবা প্রদানকালে তার সংস্পর্শে ছিলেন। এরপর বুধবার তার শরীর থেকে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। শনিবার বিকালে তার সেই করোনার রিপোর্ট নেগেটিভ আসে।

শনিবার সন্ধ্যায় ডা. শিব্বির আহমদ সোহেলের ফেসবুক একাউন্টে প্রকাশিত সেই পোস্টটি বিয়ানীবাজার নিউজ২৪ পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে ও সকলের দোয়ায় আমার কোভিড -১৯ টেস্ট নেগেটিভ এসেছে। এই যাত্রায় বেঁচে গেলাম। আবার চেম্বার শুরু করব, আপনাদের কাছে সেবা পৌঁছে দিব,আল্লাহ যেন এই অবস্থা মধ্যে আর না ফেলেন। মা, বাবা, ভাই, বোন, স্ত্রী, বাচ্চা ছাড়া পাঁচ দিনের এই চার দেয়ালের বন্দি জীবন অনেক কষ্টের।

অসম্ভব ভালবাসা ও অসংখ্য দোয়া পেয়েছি সকলের কাছ থেকে।

সবার প্রতি অনুরোধ জরুরী কাজ ছাড়া অযথা বাইরে গিয়ে নিজেকে ও নিজের পরিবারকে বিপদে না ফেলে, মা -বাবা,ভাই,বোন স্ত্রী বাচ্চাদের সাথে সময় কাটান, এটাই অনেক উত্তম এই বন্দী আইসোলেশন থেকে।

আমরা তো চাইলেই ঘরে বসে থাকতে পারবো না, এই কঠিন সময়ে আমরা সব সময় আছি আপনাদের পাশে।
সবাই দোয়া করবেন যাতে সুস্থ থেকে আপনাদের পাশে থাকতে পারি। অসংখ্য ধন্যবাদ Dr.Ishaq Azad চাচা এবং উনার টিমকে।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন