বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ে ডাক্তার জুবায়ের চেম্বার অবরোধ করেছে জনতা। সেবা গ্রতিহার অভিযোগে সোমবার (১৩ জুন) বিকেলে চারখাই বাজারের জুবায়ের মেডিকেয়ারের ডা. জুবায়ের আহমদের চেম্বারে অবরুদ্ধ করার এ ঘটনা ঘটে।

জানা যায়, চিকিৎসা সেবা পেতে এক তরুণী ডাক্তার জুবায়েরের চেম্ববারে আসেন৷ একপর্যায়ে চেক আপ করার সময় ডাক্তার কিশোরীর শ্লীলতাহানীর চেষ্টা চালালে ওই তরুণী বাইরে থাকা তার মায়ের কাছে দ্রুত চলে এসে ডাক্তারের অস্বাভাবিক আচরণের বিষয়টি জানায়।

এ অবস্থায় আধঘন্টার মধ্যে তরুণীর আত্মীয়-স্বজন ও স্থানীয়রা ছুটে অবরুদ্ধ করে রাখেন ডাক্তারের চেম্বার। এ সময় ঘটনাস্থলে উত্তেজনা দেখা দিলে প্রথমে চারখাই পুলিশ ফাড়ির সদস্য ছুটে এসে উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। পরে বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর একদল পুলিশ নিয়ে ঘটনয়স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তিনি বিতর্কিত ডাক্তারকে চেম্ববারেই প্রাথমিক জিজ্ঞাসাবাদ করছেন। বাইরে শতশত জনতা অবস্থান করায় পরিস্থিতি থমথমে রয়েছে।

২০১৮ সালে ডাক্তার জুবায়েরে বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ তুলে আন্দোলন করেছিল জনতা। সেসময় জনতার দাবির মুখে তাকে চারখাই ছাড়তে হয়েছিল। পরে পরিস্থিতি শান্ত হলে তিন মাস পর আন্দোলনকারিদের সাথে সমঝোতা করে ডা. জুবায়ের চারখাইয়ে আবার চেম্বার খুলেন। সে ঘটনার দুই বছর শেষ হতে না হতেই আবারও বিতর্কিত ও অশালীন আচরণের অভিযোগে তার বিরুদ্ধে স্থানীয় জনতা ফুসে উঠেছে।

করোনায় দাফন কাজের সেচ্ছাসেবীদের সহযোগিতা করলোওয়ার্ল্ড বিডি হিউম্যান হেল্প এসোসিয়েশন