বিয়ানীবাজারের তারুণ্য নির্ভর সংগঠন ‘ওয়ার্ক অব হিউমিনিটি’র সিনিয়র সদস্য কামরুল ইসলাম অপুর প্রবাস যাত্রা উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় কলেজ রোডের একটি অভিজাত রেস্তুরার হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা। বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার নিউজ ২৪এর সম্পাদক আহমেদ ফয়সাল।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা বলেন, উদ্যমী তরুণরাই একটি সমাজকে বদলে দিতে পারেন। সমাজের অসচেতনতা দূর করতে এসব তরুণরা উল্লেখযোগ্য ভূমিকা রাখেন। তিনি বলেন, ওয়ার্ক অব হিউমিনিটি জরুরী প্রয়োজনে মুর্মুর্ষ রোগীকে রক্তের ব্যবস্থা করে আসছে। এরকম মহৎ উদ্যোগকে আরও বিস্তৃত করতে ওয়ার্ক অব হিউমিনিটি কাজ করবে।

বিশেষ অতিথির বক্তব্যে সাংবাদিক আহমেদ ফয়সাল বলেন, একটি সমাজ একমাত্র সমাজ সচেতন তরুণরাই আলোকিত করতে পারবেন। ওয়ার্ক অব হিউমিনিটি এ সমাজ থেকে মাদকাসক্ত তরুণদের আলোর পথে ফিরিয়ে আনতে আগামীতে কাজ করবে এবং তারা সফল হবে এটা বিশ্বাস করি। কারণ একজন মানুষ আলোকিত হলে এ আলো তার পরিবার ও সমাজকে আলোকিত করে।

সংবর্ধিত অতিথি কামরুল ইসলাম অপু প্রবাসেও সংগঠনের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমরা জানি কিভাবে এ সংগঠনকে পরিচালনা করেছি। আমাদের অনেক সংকট রয়েছে। তারপরও আমরা মানব সেবায় কাজ করেছি। তিনি সংগঠনের প্রবাসী সদস্যদের সাথে পরামর্শ করে আর্থিক সংকট কাটিয়ে উঠতে কাজ করার অঙ্গিকার করেন।

কাওছার আহমদ সাজু’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাব্বির আহমদ, জনি আহমদ, অমি, ফরহাদ মাহমুদ তানিম, সুমন আহমদ, সাফি আহমদ, কাওছার আহমদ, জাফরান আহমদ, কামরান আহমদ, নাহিদ আহমদ, জাহাঙ্গীর হোসেন, সাকের, মাসুম সানি, সাদিক, নাহিদ, কাওছার, তোফায়েল, অলি, শফি, আবু আহমদ, মাসুক, রাফি প্রমুখ।