সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরো ৪১ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। তন্মধ্যে ৫ জন চিকিৎসকও রয়েছেন। আজ বৃহস্পতিবার তারা শনাক্ত হন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, আজ ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। তন্মধ্যে ৪১ জনের শরীরে পাওয়া যায় করোনাভাইরাস।

সবমিলিয়ে সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা এখন ২৮৪২ জন। তন্মধ্যে সিলেট জেলায় ১৬৪১ জন, সুনামগঞ্জে ৭১১ জন, মৌলভীবাজারে ২২৯ জন এবং হবিগঞ্জে ২৬১ জন রয়েছেন। সিলেট বিভাগের মৃত্যুর সংখ্যা ৫৫। আর সুস্থ হয়েছেন ৬০৮ জন।

নতুন আক্রান্তদের মধ্যে মাসুমুজ্জামান তাফাদার নামের বিয়ানীবাজারের একজনের করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন। তবে তিনি সিলেটের বটেশ্বর এলাকায় বসবাস করেন বলে নিশ্চিত করেছেন বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডাঃ আবু ইসহাক আজাদ। তিনি বলেন- আক্রান্ত ব্যক্তি সিলেটের বটেশ্বর এলাকায় ববসবাস করেন, তাই তিনি বিয়ানীবাজার উপজেলার হিসাবে আসবেননা।

উল্লেখ্য, প্রবাসী অধ্যুষিত এ উপজেলায় সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৪৬জন। আর আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন দুজন এবং ইতোমধ্যে সুস্থ হয়েছেন ১২জন রোগী।

বিদায়বেলায় প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথের অশ্রুসিক্ত কৃতজ্ঞতা