বিয়ানীবাজার নিউজ ২৪। ২৩ জানুয়ারি ২০১৭।

আলীনগরে বিলের অবৈধ দখলদারদের অতর্কিত হামলায় এসআই দেবাশীষসহ ৫ পুলিশ কনস্টেবল আহত হয়েছে। আত্মরক্ষার্থে পুলিশ দু’রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এ সময় ঘটনার মূলহোতো জুবেরকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোমবার (আজ) সকালে আলীনগর ইউনিয়নের কাদিমলিক এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, আলীনগর ইউনিয়নের কাদিমলিক গ্রামের পার্শবর্তী একটি ছোট বিলের মালিক চারখাইয়ের কামরুল ইসলাম তাজুল। কিন্তু বিলটি দেখাশোনা করেন স্থানীয় তৈয়ব আলীর পুত্র জুবের আহমদ (৪৫)। সম্প্রতি বিলের মালিককে না জানিয়ে জুবের বিলটি তৃতীয় পক্ষের কাছে লিজ প্রদান করে। এ ঘটনায় তাজুল ক্ষুব্ধ হয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

সোমবার সকাল সাড়ে ১০টায় চারখাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দেবাশীষ শর্মা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় জুবের নিজেকে বিলের মালিক দাবি করে পুলিশের সাথে অসৌজন্য আচরণ করে। একপর্যায়ে জুবের ও তার সঙ্গীয়রা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এতে পুলিশের নায়েক পিন্টু, কনস্টেবল মনির, মোস্তফা ও মনির আহত হন। রক্তাক্ত জখম হন এসআই দেবাশীষ।

এ সময় আত্মরক্ষার্থে পুলিশ দু’রাউন্ড ফাঁকাগুলি ছোঁড়ে জুবেরকে আটক করে। এতে জুবেরের পক্ষের লোকজন পুলিশকে ঘেরাও করে রাখে। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অাবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন। এরপর আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অাবুল বাসার মোঃ বদরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,হামলাকারী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।থানায় মামলার প্রস্তুতি চলছে।