বিশ্বনাথের চড়চন্ডি নদীর তীর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে এ লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম ফয়জুর রহমান (২৩)। সে উপজেলার দক্ষিণ মিরেরচর গ্রামের হাজী মোজাহিদ আলীর পুত্র। নিহত যুবক ফয়জুর রহমান গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল।

বুধবার দুপুরে বিশ্বনাথ-হাবড়া বাজার সড়কের গোয়ালগাঁও গ্রামস্থ গণি মিয়ার মার্কেটের কাছে চড়চন্ডি নদীর তীরে মৃত দেহটি দেখে স্থানীয়রাথানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল সম্পন্ন শেষে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

এ ব্যাপারে নিহত ফয়জুলের ভাই মুহিবুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মামলা নং ১৬/১৭ইং।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফয়জুল দীর্ঘদিন ধরে মৃরগি রোগে ভোগ ছিলেন। মঙ্গলবার বিকেল থেকে পরিবারের লোকজন তাকে খোঁজে পাচ্ছিলেন না। বুধবার সকালে বাড়ির কাছে যুবকের লাশ পড়ে আছে শুনতে পেরে ফয়জুলের পরিবারের লোকজন ছুটে আসেন ঘটনাস্থলে। পুলিশের উপস্থিতে ফয়জুলকে চিহ্নিত করেন পরিবারের লোকজন।

নিহতের ভাই রিয়াজুল ইসলাম বলেন, আমার ভাই মৃগি রোগে আক্রান্ত ছিল। তাকে আমরা মঙ্গলবার বিকেল থেকে খুঁজে পাচ্ছিলাম না। আমাদের ধারণা হঠাৎ করে রোগ (মৃগি) উঠার কারণে সড়কের পাশের গাছের সাথে আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যুবরণ করেছে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে জানিয়ে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ দুলাল আখন্দ বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মুত্যৃর সঠিক কারণ জানা যাবে। তবে শুনেছি সে (ফয়জুল) দীর্ঘদিন ধরে মৃগি রোগে আক্রান্ত ছিল। এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।