বিয়ানীবাজার নিউজ ২৪। ১১ এপ্রিল ২০১৭।

আর মাত্র ১৩দিন পরেই পৌরসভা নির্বাচন। বিয়ানীবাজার পৌরশহর থেকে শুরু করে সর্বত্র প্রার্থী ও কর্মী সমর্থকদের পদচারণায় মুখরীত। দিন ঘনার সাথে সাথে নৌকার পালে লাগতে শুরু করেছে বসন্তের হাওয়ায়। মুখ ফিরিয়ে নেয়া নেতাকর্মীরা একে একে প্রচারণায় যোগ দিচ্ছেন। সবার একই লক্ষ্য উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দীর্ঘ উন্নয়ন বঞ্চিত পৌরসভাকে আধুনিক পৌরসভায় উন্নীত করতে হবে। পৌরশহর ও পৌরসভার উন্নয়ন করতে হলে নৌকার জয় ছাড়া কোন বিকল্প নেই।

শুলু দিন থেকে এখন পর্যন্ত নৌকার পালে বসন্ত হাওয়া বাড়ছে। এ যাত্রা অব্যাহত থাকলে আগামী কয়েখ দিনে প্রবল বেগে হাওয়া বইবে, নৌকা ছুটবে তীব্র গতিতে- এমন্তব্য উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মাকসুদুল ইসলাম আউয়াল।

সোমবার দিনভর প্রচারণা ব্যস্ত ছিলেন নৌকার মাঝি শুকুর। এসব প্রচারণা তিনি পৌরবাসীকে আধুনিক ও পরিচ্ছন্ন পৌরসভা উপহার দেয়ার অঙ্গীকার করেন। শুকুর বলেন, বিয়ানীবাজারের মানুষজন সব দিক থেকে এগিয়ে। আধুনিক সমাজ ব্যবস্থা, পরিপাঠি জীবন- সব কিছুতে একটি উন্নত এলাকা হিসাবে পরিচিতি পেলেও অপরিচ্ছন পৌরসভার কারণে, জলাবদ্ধ পৌরসভার কারণে আমাদের সকলের সব অর্জন বৃথা যাচ্ছে। আসুন আমরা একযোগে পৌরসভার উন্নয়নে এগিয়ে আসি। উন্নয়নের প্রতীক নৌকা ভোট দিয়ে দীর্ঘ উন্নয়ন বঞ্চিত পৌরসভার ভাগ্য বদল করি।

গতকাল সোমবার তিনি নেতাকর্মীদের নিয়ে কয়েকভাগে পৌরসভার ৪ ও ৮নং ওয়ার্ডে গণসংযোগ করেন।