বিয়ানীবাজার পৌরসভার টাউন লেভেল কো-অর্ডিনেটর কমিটির (টিএলসিসি) প্রথম সভা আজ রবিবার সকাল ১১টায় পৌরসভা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

শহর সমন্বয় কমিটির সভাপতি ও বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সদস্য আইনজীবী প্রতিনিধি এডভোকেট সাঈদ আহমদ মুমিত স্বপন, শিক্ষক প্রতিনিধি খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক আব্দুল মালিক, সাংবাদিক প্রতিনিধি কবি ফজলুল হক, ডাক্তার প্রতিনিধি ডাঃ মাসুম আহমদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হারুণুর রশীদ দীপু, তথ্য ও গবেষণা সম্পাদক সালেহ আহমদ বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সামছুল হক, সাধারণ সম্পাদক এবাদ আহমদ, কমিটির সদস্য সচিব বিয়ানীবাজার পৌরসভার সচিব নিকুঞ্জ ব্যানার্জী।

এ সভায় পৌরসভার সকল কাউন্সিলর ও গ্রামীণ ব্যাংকের প্রতিনিধিসহ কমিটির বিভিন্ন ক্যাটাগরির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর বলেন, স্থানীয় সরকারের আইনানুযায়ী পৌরসভা তথা পৌরশহরের সার্বিক উন্নয়নে সমাজের সকল শ্রেণী পেশার প্রতিনিধিদের অংশগ্রহণপূর্বক মতামতের প্রতিফলন নিশ্চিত করতে এই কমিটি গঠিত হয়েছে। টিএলসিসির এই কমিটিতে বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিদের পাশাপাশি সরকারের উন্নয়নের দায়িত্ব থাকা বিভিন্ন বিভাগের প্রতিনিধিরাও সদস্য রয়েছেন। এ কমিটির সকল সদস্য নিজেদের অর্জিত জ্ঞান ও অভিজ্ঞতা থেকে সু-পরামর্শ প্রদান করে কাঙ্খিত উন্নয়ন সাধনে গুরুত্বপুর্ণ ভূমিকা রাখবেন।