সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ও বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নালবহর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আতাউর রহমান চুনু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ। সোমবার পৃথক শোক বার্তায় তারা এ শোক প্রকাশ করেন।

শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক হাজ্বী আব্দুল খালিক লালু, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম লুকুসহ আরো অনেকে।

রোজ সোমবার সিলেটের একটি বেসরকারী হাসপাতালে দুপুর ০১:৪৫ মিনিটের সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না……রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার রাত ০৯:০০ ঘটিকার সময় নালবহর উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

পৃথক শোক বার্তায় জাপা নেতৃবৃন্দ বলেন, মরহুম আতাউর রহমান চুনু ছিলেন একজন প্রবীণ রাজনীতিবিদ। তাঁর মৃত্যুতে বিয়ানীবাজারের রাজনৈতিক অঙ্গনে যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রায় মাস খানেক পূর্বে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আতাউর রহমান চুনু। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন। ২০১২ সালে মাথিউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এবং ২০১৪ সালে উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হিসাবে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন।

‌ বিয়ানীবাজারীরা সব জায়গায় নেতৃত্ব দিচ্ছে- ব্যারিস্টার সুমন