জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, দীর্ঘ রাজনৈতিক সময়ে কারো সাথে আপোষ করিনী, কোন অন্যায়কে প্রশ্রয় দেইন কিন্তু আজকের রাজনৈতিক অবস্থা দেখে আতংকিত হতে হয়। সিলেটের উন্নয়নে প্রয়াত অর্থমন্ত্রী সাইফুর রহমান’র যে অবদান তা সিলেটবাসী শত শত বছর স্মরণ করবে উল্লেখ করে তিনি বলেন, প্রয়াত রাজনীতিক হুমায়ুন রশিদ চৌধুরীর নামে সাইফুর রহমান নিজে হুমায়ুন স্কয়ার নামকরণ করেছেন কিন্তু আধুনিক সিলেটের রূপকার সাইফুর রহমানের নামে শুধু সিলেটে একটি অডিটোরিয়াম নামকরণ করা হয়েছিল। দু:খজনক হলেও সত্য রাজনীতির নোংরামির কারণে সেই নামটি মুছে ফেলা হয়েছে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিএনপি’র এতো দৈন্যদশা হয়নি অন্য দল থেকে প্রার্থী মনোনীত করবে। অন্য এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, কোন অতিথি পাখি বা কালো টাকার মালিকদের আগামী নির্বাচনে কোন সুযোগ দেয়া হবেন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডে স্থানীয় একটি রেস্তুরায় হলরুমে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদল সভাপতি আব্দুল মান্নান, পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল, জেলা বিএনপির তাঁতীর বিষয়ক সম্পাদক অহিদ তালুকদার, চেয়ারম্যান আবু তাহের, উপজেলা বিএনপির সহ সভাপতি দেলওয়ার হোসেন মুক্তা, আখতার হোসেন খান জাহেদ, আব্দুল কুদ্দুছ ও আতাউর রহমান, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, যুগ্ম সম্পাদক ছরওয়ার আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, উপজেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন, উপজেলা স্বেচ্ছা সেবক দলের সদস্য সচিব গিয়াস উদ্দিন, পৌরসভার কাউন্সিলার ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মিছবাহ আহমদ, সদস্য সচিব বি হোসেন বাবলু প্রমুখ।