বিয়ানীবাজারে তুচ্ছ বিষয় নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ৩০জন আহত হয়েছেন। রবিবার দিবাগত রাত ১০ টার দিকে  মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য সংঘর্ষস্থল থেকে রাতে ৬জনকে আটক করে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হলেও পরিস্থিতি থমথমে রয়েছে। দুই পক্ষের মধ্যে ফের সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

নিহত মুহিদুর রহমান মিন্টু (৫৫) পাতন গ্রামের ছওয়াব আলীর পুত্র। তার চাচাতো ভাই সুয়েদ আহজমদ নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

জানা যায়, মোল্লাপুরের পাতন গ্রামের জামে মসজিদেরেএকটি বাল্ব লাগানোকে কেন্দ্র করে এক পর্যায়ে রেজা ও তার সমর্থক এবং নোমান ও তার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হন। আহতদের বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত মিন্টুকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যান।

বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, কাউকে এখনো আটক করা হয়নি। ঘটনাস্থলে এলাকার ৬জনকে পেয়ে পুলিশ সংঘর্ষের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।