বিজিবি ৫২ ব্যাটালিয়ন আজ বুধবার ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে। ব্যাটালিয়নের বিয়ানীবাজার সদর দপ্তরের সভাকক্ষে কেক কেটে এবং অভ্যাগত অতিথিদের অভিবাদন জানানোর মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল ফয়জুর রহমান পিএসসি এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সেক্টর কমান্ডার (শ্রীমঙ্গল) জোবায়ের আহমদ। বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান রোকশানা লিমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. রণজিৎ কুমার আচার্য।

ব্যাটালিয়ন অধিনায়ক এবং প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের সভাপতি লে. কর্ণেল ফয়জুল রহমান পিএসসি বলেন, সকলের সহযোগিতায় বিজিবি ৫২ ব্যাটালিয়ন সীমান্ত সুরক্ষা করতে পারবে। স্থানীয় অধিবাসীসহ সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ তিনি সবার সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথি সেক্টর কমান্ডার জোবায়ের আহমদ বলেন, ৫২ ব্যাটালিয়ন আমার সেক্টরের অধিন একটি ব্যাটালিয়ন। এ ব্যাটালিয়ন সাফল্য ও সমৃদ্ধি অর্জনের ক্ষেত্রে সীমান্ত এলাকাবাসী এবং স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। দেশকে সুরক্ষা রাখতে সবার সহযোগিতা কামনা করছি।