আইনজীবীদের সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন সিলেট থেকে সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিয়ানীবাজারের সন্তান এডভোকেট রুহুল আনাম মিন্টু। মোট ৭ জেলার বার মিলিয়ে তিনি ১৬৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত প্রার্থী এডভোকেট এটিএম ফয়েজ পেয়েছেন ১৫৫৭ ভোট।

সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভবনে স্থাপিত ভোটকেন্দ্র ও দেশের জেলা সদরের সব দেওয়ানি আদালত প্রাঙ্গণে স্থাপিত ভোটকেন্দ্র এবং বাজিতপুরসহ দেশের মোট ১২টি উপজেলাপর্যায়ের দেওয়ানি আদালত প্রাঙ্গণে স্থাপিত ভোটকেন্দ্রে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে কেন্দ্রে কেন্দ্রে ফলাফল ঘোষণা করা হয়।

এতে সদস্য পদে কুমিল্লায় মিন্টু ৫১৫ টি ফয়েজ ৪৮৮টি, সিলেটে মিন্টু ৪৮৫টি ফয়েজ ৪১৫টি, সুনামগঞ্জে মিন্টু ১০৭টি ফয়েজ ১৩৪টি, মৌলভীবাজারে মিন্টু ১১৭টি ও ফয়েজ ৮৯টি, হবিগঞ্জে মিন্টু ২১০টি ও ফয়েজ ১৮৫টি, চাঁদপুরে মিন্টু ১১৪টি ও ফয়েজ ১০৪টি এবং ব্রাহ্মণবাড়িয়া মিন্টু ১৫২টি ও ফয়েজ ১৪২টি ভোট পান।

৭বার মিলিয়ে মিন্টু মোট ১৬৬০ ভোট পেয়ে বার কাউন্সিলের সদস্য পদে নির্বাচিত হন। আইনজীবী রুহুল আমfন মিন্টুর বাড়ি বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নে।