বিয়ানীবাজারের পাতন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে দেড় শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে স্থানীয় গডাউন বাজারে উপজেলার মোল্লাপুর ইউনিয়নের বন্যা কবলিত আলীপুর ও কটুখালিপারসহ বিভিন্ন এলাকায় এসব নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ট্রাস্টের স্থানীয় পর্যায়ের দায়িত্বশীলরা।

ব্যবসায়ী মোঃ রফিক উদ্দিনের সভাপতিত্বে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, খাদিমুল কোরআন পরিষদ মোল্লাপুর ও লাউতা ইউনিয়নের সেক্রেটারি মোঃ আলতাফ হোসেন, আওয়ামী লীগ নেতা শাব্বির হোসেন হীরা এবং কবি ও সাহিত্যিক ওয়ালি মাহমুদ।

এসময় বক্তারা বলেন, পাতন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে প্রতিষ্ঠার পর থেকেই আর্তমানবতার সেবায় কাজ করে আসছে। একইসাথে স্থানীয় এলাকার বিভিন্ন উন্নয়নেও ট্রাস্টের দায়িত্বশীলরা সবার আগে এগিয়ে আসেন। বিগত করোনা দুর্যোগকালীন সময়েও এই সংস্থার দায়িত্বশীলরা একাধিকবার খাদ্য ও অর্থ সহায়তা প্রদানের মানবিক কাজে এগিয়ে এসেছিলেন। এরই ধারাবাহিকতার সাম্প্রতিক সময়ে সৃষ্ট বন্যায় দুর্যোগকালীন এই সময়টিতে মোল্লাপুর ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন এলাকার মানুষদের সহায়তায় এগিয়ে এসেছেন। এসময় ট্রাস্টের দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও এই ধরনের সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক আবুল হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমির উদ্দিন হীরা, হাফিজ আব্দুল মতিন, লুতুর আহমদ, কবির আহমদ, সরফ উদ্দিন, লতই উদ্দিন, অলি রহমান, মন্নান আহমদ, ছাবু উদ্দিন, মাসুক আহমদ, অলি মেম্বার ও আতাউর রহমান প্রমুখ।