ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসা শিক্ষা অনুষদ আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক কুইজ ও রচনা প্রতিযোগিতায় রচনা বিভাগে শ্রেষ্ঠ হয়েছেন বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শিক্ষা অনুষদের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আরিফুল ইসলাম। গতকাল বুধবার ব্যবসা শিক্ষা অনুষদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি।

ব্যবসা শিক্ষা অনুষদ শাখা ছাত্রলীগ সভাপতি মো. বোরহান উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সোলায়মান ইসলাম মুন্না’র সঞ্চালনায় প্রধান আলোচনক ছিলেন ব্যবসা শিক্ষা অনুষদের ডিন শিবলী রুবায়তুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জনকারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরিফুল ইসলামের বাড়ি বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামে। তাঁর পিতার নাম আবুল হোসেন।

আরিফুল ইসলাম এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন।