আবারও করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বাসায় চিকিৎসা নেওয়া মাশরাফির প্রথম করোনা আক্রান্ত হওয়ার আজ ১৪ দিন। কিন্তু দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও পজিটিভ হয়েছেন তিনি। তবে তিনি সুস্থ আছেন বলে জানা যায়।

এই বিষয়ে মাশরাফি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমার করোনা পজিটিভ এসেছে। গত মঙ্গলবার পরীক্ষা করিয়েছি। বুধবার এটা জানতে পেরেছি। তবে কোনো সমস্যা নেই। জ্বর, কাশি, শরীর ব্যথা, শ্বাস কিংবা ক্ষুধামন্দা এর কিছুই নেই। আল্লাহর রহমতে ভালো আছি। আল্লাহ ভরসা।’

এর আগে গত ২০ জুন করোনা পজিটিভ হওয়ার ফলাফল আসে মাশরাফির। তার উপসর্গ ছিল গা ও মাথা ব্যথা। পরবর্তীতে তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনায় পজিটিভ হন।

মাশরাফির চিকিৎসার ব্যবস্থাপত্র অবশ্য করে দিচ্ছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন নিয়মিত মাশরাফির খোঁজ রাখছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

বিয়ানীবাজারে ব্যাংক এশিয়ার ৭ কর্মকর্তা করোনায় আক্রান্ত, ব্যাংক লকডাউন নিয়ে ধোঁয়াশা!