বাংলাদেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদের নির্বাহী পরিষদের সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের প্রাক্তন মেয়র প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের আত্মার মাগফিরাত কামনা মিলাদ ও দোয়া মাহফিল করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার দুপুরে পৌরশহরের মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে সংক্ষিপ্ত আলোচনা অংশ নেন উপজেলা আওয়ামী লীগ নেতা আহমদ হোসেন বাবুল, মোহাম্মদ জাকির হোসেন, ছালেহ আহমদ বাবুল, জালাল কবির, পৌর মেয়র আব্দুস শুকুর, হুমায়ুন কবির, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বক্তারা জনমানুষের নিবেদিত নেতা হিসেবে আখ্যায়িত করেন প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে। বক্তব্যে জনতার মেয়র সুখে দুঃখে সিলেটবাসীর সাথে ও পাশে ছিলেন। সিলেট বিভাগ আন্দোলন থেকে শুরু করে সিলেটের স্বার্থ সংশ্লিষ্ট সকল আন্দোলন ও দাবি আদায়ে কামরান ছিলেন অগ্রসৈনিক। তার মৃত্যুতে সিলেটবাসী একজন অভিভাবক হারিয়েছে আর আওয়ামী লীগ হারিয়েছে বঙ্গবন্ধু অন্তপ্রাণ একজন মুজিব সৈনিক ও নিবেদিত নেতাকে।

বিয়ানীবাজার উপজেলার করোনা আক্রান্তের ৬০ভাগ পৌরএলাকার বাসিন্দা