ফ্রান্সের প্যারিসে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ফজলুল হক রুমেল (৩৪) নামে এক প্রবাসী বাংলাদেশি। বুধবার (৫ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

 

জানা যায়, মোটর সাইকেল চালিয়ে ফুড ডেলিভারের সময় প্যারিসের ক্রিমি সড়কে ডান দিকে মোড় নিতে গেলে পেছন আসা দ্রুতগামী একটি ক্যামিও গাড়ি তাকে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ফজলুল হক রুমেলের গ্রামের বাড়ী মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়নের কালিনগর গ্রামে। সে আব্দুস সহিদ এর জৈষ্ঠ্য পুত্র।

তিনি দীর্ঘ ১০ বছর ধরে ফ্রান্সে বসবাস করছেন। মৃত্যুকালে তিনি বাবা, মা, ভাই-বোন, স্ত্রীসহ চার বছরের এক ছোট্ট কন্যা সন্তান রেখে গেছেন।

 

ঘটনার পর তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে নিহত রুমেলের লাশ উদ্ধার করে ১২ প্যারিস হসপিটালে নিয়ে যায়। বর্তমানে লাশ হসপিটালের মর্গে রয়েছে। পুলিশ ও হসপিটালের আনুষাঙ্গিক প্রক্রিয়া শেষ করে লাশ হস্তান্তর করতে আনুমানিক ৩/৪ দিন সময় লাগতে পারে বলে জানা গেছে।

এদিকে রেমিটেন্স যোদ্ধা রমেলের লাশ দেশে পাঠানোর প্রক্রিয়া নিয়ে প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন।

একজন রেমিটেন্সযোদ্ধার অকালে প্রয়াণে দেশ-বিদেশে শোকের ছায়া নেমে এসেছে।

বিয়ানীবাজারে মার্কেটে মার্কেটে ক্রেতা সমাগম- খুশি বিক্রেতারা