পৌরসভার মেয়র আব্দুস শুকুর বলেছেন, বিয়ানীবাজারের উন্নয়নে অবদান রাখা, ‘বিশ্বের কাছে বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি দ্বিতীয়বারের মতো ইউনেস্কোর ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। তার নেতৃত্বে ইউনেস্কোর স্থায়ী সদস্য পদ পেয়ে বাংলাদেশ।’ শিক্ষা-যোগাযোগ ও অবকাঠামো উন্নয়নে নুরুল ইসলাম নাহিদের ঋণ বিয়ানীবাজারবাসী কোন দিন শোধ করতে পারবে না উল্লেখ করে পৌর মেয়র বলেন, দেশকে বিশ্বের মধ্যে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া এবং বিয়ানীবাজারকে আধুনিক বিয়ানীবাজারে রূপ দেয়া শিক্ষামন্ত্রীই বিয়ানীবাজারে সংবর্ধনা পাওয়ার একমাত্র যোগ্য ব্যক্তি।

আজ বৃহস্পতিবার বিকালে বিয়ানীবাজার পৌরসভা প্রাঙ্গণে পৌর পরিষদ আয়োজিত সংক্ষিপ্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সামসুল হকের সভাপতিত্বে এবং পৌর কাউন্সিলর আব্দুর রহমান আফজলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পৌরসভার প্যানেল মেয়র ছয়ফুল ইসলাম ঝুনু, নাজিম উদ্দিন ও রুশনা বেগম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, জামান প্লাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদুর রহমান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাহজানুল ইসলাম লায়েক, রিক্সা মালিক-শ্রমিক সমিতির সভাপতি সুমন আহমদ প্রমুখ।