বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত প্রার্থী আবু নাসের পিন্টুকে ভোট প্রদান ও সার্বিক সহযোগিতার জন্য পৌরবাসী ও দলের অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপি।

এক প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, সহসভাপতি দেলোয়ার হোসেন মুক্তা, আতাউর রহমান, আখতার খান জাহেদ ও আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খাঁন, গিয়াস উদ্দিন ও পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে পৌর এলাকার ভোটার ও বিএনিপ’র সহযোগী সংগঠন যুবদল,  সেচ্ছাসেবক দল অঙ্গসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল, শ্রমিক দলসহ জেলা ও উপজেলা পর্যায়ের সকল নেতাকর্মীদের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, অদূর ভবিষ্যতে দলের দীর্ঘদিনের এ পরিশ্রম সফল স্বর্থক হবে। ঐক্যবদ্ধ বিএনপি কত শক্তিশালী তা আবারও প্রমাণিত হয়েছে। এ নির্বাচনে সকল নীলনকশার বেড়াজাল ছিন্ন বিএনপি বিজয়ী হয়েছে। এ বিজয়ের পেছনে পৌরবাসীর আস্থা এবং আমাদের সকল পর্যায়ের নেতাকর্মীর অক্লান্ত পরিশ্রম জড়িত হয়েছে। আমরা সকলের কাছে চির কৃতজ্ঞ এবং চিরঋণী।