বিয়ানীবাজারে করোনা মহামারিতে কাজ হারিয়ে মানুষ যখন বেকার হয়ে ঘরে বসে আছেন। ঈদের বাজার করার কথা চিন্তা করতে পারছেন না। ঠিক তখনই নিজের আশপাশ এলাকার এ মানুষগুলোর কথা চিন্তা করে নগদ আর্থিক অনুদান নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ব্যবসায়ী হাজী আব্দুল ওয়াহিদ তারেক।

এ উপলক্ষে মঙ্গলবার (২০ মে) দিনভর মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়া এলাকায় ২’শত এলাকার নিঃস্ব, অসহায় ও দুস্থ পরিবারের কর্মহীনদের মাঝে আর্থিক অনুদান হিসেবে নগদ ২ লাখ টাকা বিতরণ করা হয়।

মরণঘাতী করোনার প্রাদুর্ভাব চলাকালীন সংকটে থাকা অসহায় ও নিন্ম আয়ের মানুষের জন্য তার ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী হাজী আব্দুল ওয়াহিদ তারেক। আর নগদ অর্থ সহায়তা পেয়ে খুশি হয়েছেন করোনাভাইসের সংক্রমণ মোকাবেলায় কর্মহীন বিভিন্ন শ্রেণির মানুষ।

আর্থিক সহযোগিতা বিতরণকালে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল। দুর্দিনে অসহায়দের পাশে দাড়ানোর এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল বলেন, করোনা ইস্যুতে কর্মহীন মানুষদের ঘরে নানা ধরণের সংকট চলছে। নিজেদের সাধ্যানুযায়ী তাঁর ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়াদুদ। ব্যক্তিগত উদ্যোগে প্রায় দুই লক্ষ টাকার নগদ অর্থ সহয়তা প্রদান করেছেন। তিনি বলেন, তার এই সহযোগিতা আমাদের সবার জন্য অনুকরণীয়। বিত্তবানেরা এভাবে এগিয়ে এলে সংকটে পড়া মানুষরা ভরসা পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা হোসেন খসরু, মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তুতিউর রহমান তুতা, সহ সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ বদুল, মুড়িয়া ইউপি সদস্য মুজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুনিম ছাব্বিরসহ পূর্ব মুড়িয়ার বিভিন্ন এলাকার গণমান্য ব্যক্তিবর্গ, যুবক ও ছাত্র সমাজের নেতৃবৃন্দ।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-