বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত পরিষদের প্রথম চার মাসের মধ্যে পরিচ্ছন্ন পৌরশহর উপহার দিতে শুরু করেছেন নির্বাচিত প্রতিনিধিরা। পৌর মেয়রের সদিচ্ছায় টিএন্ডটি রোডের প্রশস্থকরণের পাশাপাশি আরসিসি ঢালাইয়ের মাধ্যমে দৃষ্টি নন্দন সড়ক উপহার পেয়েছে শহরবাসী। আজ রবিবার দুপুরে টিএন্ডটি রোডের নতুন কাজ করা অংশের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

টিআর প্রকল্পের প্রায় ৫ লাখ টাকা ব্যয়ে পৌরসভা থেকে সড়কের পূর্নবাসন কাজ শুরু হয় গত মাসের শেষের দিকে। আগামীতে উপজেলা পয়েন্ট পর্যন্ত আরসিসি ঢালাই করা হবে। আরসিসি ঢালাইয়ের মাধ্যমে সুপ্রশস্থ করা হবে পোস্ট অফিস রোডসহ আরও কয়েকটি সড়ক। চলতি অর্থ বছরে এসব সড়কের কাজ শুরু করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন পৌর মেয়র।

উদ্বোধন ফলক উন্মোচন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি পৌর মেয়র আব্দুস শুকুর বলেন, আমাদের নির্বাচিত করা হয়েছে পৌরবাসীর সেবা করার জন্য। আমরা সে চেষ্টাই করছি। একটি সুন্দর ও পরিচ্ছন্ন পৌরসভা উপহার দিতে আমরা বদ্ধ পরিকর। এক্ষেত্রে পৌরবাসীর আন্তরিকতা ও সচেতনাই পারে শহরকে পরিচ্ছন্ন রাখতে।

পৌরসভার কাউন্সিলর সরাজ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ছালেহ আহমদ বাবুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, পৌর সচিব নিকুঞ্জ ব্যানার্জি, নকশাকার আশরাফুল ইসলাম, কাউন্সিলর শাহাব উদ্দিন, ছয়ফুল আলম ঝুনু, নিাজিম উদ্দিন, কাইয়ুম আহমদ, এমাদ উদ্দিন, মিছবাহ উদ্দিন, আব্দুর রহমান আফজাল প্রমুখ।