বিয়ানীবাজার সরকারি কলেজের একঝাক মেধাবী ছাত্রদের দ্বারা প্রতিষ্টিত পঞ্চখণ্ড ডিবেট ক্লাব, বিয়ানীবাজার’র উদ্দ্যেগে এক মনোমুগ্ধকর বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন হয়ছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টে উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দের অংশগ্রহনে এ প্রতিযোগিতা সম্পন্ন হয় ।

বিতর্কে বিচারকের দায়িত্ব পালন করেন বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের প্রভাষক হাবিবুর রহমান ও বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র বিতার্কিক ফখরুল হামিদ।

বিতর্ক অনুষ্ঠানের পুরষ্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুরমা ডিবেট ক্লাবের চেয়ারম্যান ইব্রাহীম আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিন মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বাবু ললিত মোহন বিশ্বাস, সহকারী শিক্ষক ফয়সল হামিদ, ক্লাবের উপদেষ্টা শামসুল হুদা চৌধুরী, চেয়ারম্যান আশরাফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আদিলুর রহমান ও কয়ছর রশিদ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আহবাব হোসেন মুরাদ, সামসুল ইসলাম, মুজাম্মিল শুভ, তানবির আহমদ, ফুয়াদ রাহাত, রেদওয়ান ও রাফি ।

বিতর্ক প্রতিযোগিতায় ফাইনাল রাউন্ডে লাউতা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয় খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন । শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন সৌরভ মোহন বিশ্বাস, সাইফুল ইসলাম ও সিয়াম।

বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচন : সভাপতি সজীব, সম্পাদক মিলাদ নির্বাচিত