বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে জাতীয় শ্রমিকলীগ সিলেটের সভাপতি প্রকৌশলী এজজুল হক গতকাল সোমবার বিয়ানীবাজার পৌরশহরের নৌকা প্রতীকের গণ সংযোগ ও প্রচারণা করেন। বিকালে গণ সংযোগ শেষে তিনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণ শ্রমিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

গণসংযোগ ও প্রচারণা প্রকৌশলী এজাজুল হক বলেন, নৌকার মাধ্যমে এদেশের মানুষ স্বাধীন হয়েছে। নৌকা ভোট দেয়ায় মানুষের অর্থনৈতিক মুক্তি ও আর্তসামাজিক উন্নয়ন হয়েছে। নৌকার বিজয়ের মাধ্যমে আমরা এখন মধ্য আয়ের দেশে পরিণত হচ্ছি। আমার একান্ত আহবান, বিয়ানীবাজারের সকল শ্রমিকরা নৌকার ভোট দিয়ে দীর্ঘদিন থেকে উন্নয়ন বঞ্চিত বিয়ানীবাজার পৌরসভাকে উন্নয়নের মাধ্যমে আধুনিক পৌরসভা উপহার দেবেন। যে যাই বলুক ভোটটি নৌকায় দিয়ে পৌরসভার উন্নয়ন ও অগ্রগতির সাথে আপনার যুক্ত হন- এই আহবান জানাই।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, এম শাহরিয়ার সেলিম, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সামসুল হক, সাধারণ সম্পাদক এবাদ আহমদ, কুড়ারবাজার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহাজানুল ইসলাম লায়েক প্রমুখ উপস্থিত ছিলেন।