বিয়ানীবাজার পৌরসভার দ্বিতীয় মেয়াদের প্যানেল মেয়র কারা হচ্ছেন- এ নিয়ে আগ্রহ ও উত্তেজনা কম ছিল না। পরিষদের ৯জন সাধারণ কাউন্সিলর ও ৩জন সংরক্ষিত কাউন্সিলরদের মধ্যে প্যানেলে অন্তর্ভুক্ত হতে চেয়েছিলেন ১০জন কাউন্সিলর- আর এই বিষয়টির কারণেই এবারের প্যানেল মেয়র নির্বাচনে আগ্রহ ও উত্তেজনায় বাড়তি খোরাক জুগিয়েছিল। কিন্তু সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নবনির্বাচিত মেয়র জিএস ফারুকুল হকের বিচক্ষণ নেতৃত্বে  নির্বাচন ছাড়াই সমঝোতার ভিত্তিতে নতুন প্যানেল গঠন করা হয়।

মঙ্গলবার পৌরসভার হলরুমে  পৌর মেয়র ফারুকুল হকের সভাপতিত্বে সকল কাউন্সিলরদের উপস্থিতি ও সম্মতিতে প্যানেল মেয়র-১ ছয়ফুল ইসলাম ঝুনু, প্যানেল মেয়র-২ মিছবাহ উদ্দিন ও প্যানেল মেয়র-৩ শিল্পী বেগমকে মনোনীত করা হয়।

তিন প্যানেল মেয়রের মধ্যে ছয়ফুল ইসলাম ঝুনু ও মিসবাহ উদ্দিন টানা দুইবারের নির্বাচিত কাউন্সিলর। তবে মিসবাহ উদ্দিন আগের পরিষদের প্যানেলে না থাকলেও প্যানেল মেয়র-১ এর দায়িত্ব পালন করেছেন ছয়ফুল ইসলাম ঝুনু। এ ছাড়া সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শিল্পী বেগম কাউন্সিলর ও প্যানেলে নবাগত।

এদিকে, আলোচনার মাধ্যমে সমঝোতায় পৌছানোর কারণে নির্বাচন ছাড়াই বিয়ানীবাজার পৌরসভার মেয়র প্যানেল মনোনীত করায় সকল কাউন্সিলদের ধন্যবাদ ও মনোনীত প্যানেল মেয়রদের অভিনন্দন জানিয়েছেন মেয়র ফারুকুল হক।

‌বিয়ানীবাজারের সদরপুর এলাকার প্রবাসীদের উদ্যোগে নগদ অর্থ বিতরণ