বিয়ানীবাজার নিউজ ২৪। ০৭ ফেব্রুয়ারি ২০১৭।

নিজু হত্যা মামলায় জামিন পাননি বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা সায়দুল ইসলাম। আদালত গতকাল সোমবার তার জামিন আবেদন নামঞ্জুর করলেও অপর তিন ছাত্রলীগ নেতার জামিন আবেদন মঞ্জুর করেছেন। সায়দুল এ মামলার ৪ নম্বর আসামী।

বিয়ানীবাজারে পৌরশহরের দক্ষিণবাজারে আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেনের সাথে অটোরিক্সা স্টেন্ডের পরিবহন শ্রমিকদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে সবজি ব্যবসায়ী নিজু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় পরিবহন শ্রমিক সাবুল মিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেনকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন। সংঘর্ষের এ ঘটনাটি ঘটে ২০১৫ সালের ৩০ জানুয়ারি রাত ১০টার দিকে।

গত ১০ জানুয়ারি উপজেলা ছালীগ নেতা সায়দুল, অপু, হোসেন ও কামরুল সিলেট দায়রা জজ আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

২৭ দিন কারাভোগ শেষে সোমবার বিজ্ঞ জেলা ও দায়রা জজ রিপন পাটোয়ারি হত্যা মামলার ৪নং আসামীর জামিন আবেদন শুনানি শেষে অপু, হোসেন ও কামরুলের জামিন আবেদন মঞ্জুর করেন। আসামী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট মানিক আহমদ।