বাংলাদেশি অধ্যুষিত নিউজার্সির প্যাটারসন সিটির আসন্ন ওয়ার্ড কাউন্সিল নির্বাচনে দুই নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজ সেবক ও সংগঠক, বিয়ানীবাজারের সন্তান, এবিটিভি মিডিয়া গ্রুপের পরিচালক শাহীন খালিককে পুনরায় নির্বাচিত করার আহবান জানানো হয়েছে। শনিবার স্থানীয় ফায়ারম্যান হলে আলহাজ্ব রমজান আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী নাগরিক সমাবেশে শাহীন খালিকের সমর্থনে এ আহ্বান জানানো হয়। সভায় অনেক সিটি ও প্যাসাইক কাউন্টির উচ্চস্তরের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

শাহীন খালিক তাঁর নির্বাচনী সভায় উপস্থিত হওয়ায় নারী, পুরুষ, মুরুব্বিদের কৃতজ্ঞতাবোধ ও ধন্যবাদ জানান। তিনি অতীতে ও বর্তমানে দায়িত্বে থাকাকালীন সকল কাজের সফলতা ও ব্যর্থতার একটি বিবরণ তুলে ধরেন। তিনি বলেন, এলাকার উন্নয়নে অতীতের মত ভবিষ্যতেও আমার চেষ্টা অব্যাহত থাকবে। আগামী নির্বাচনে আবারও থাকে জয়যুক্ত করে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ করে দেয়ার জন্য সকলের প্রতি আহব্বান জানান।

বিপুলসংখক লাতিনা, কৃষ্ণাঙ্গ এবং বাংলাদেশি-আমেরিকান ভোটারের অংশগ্রহণে আয়োজিত ওই সভায় কাউন্সিলম্যান প্রার্থী শাহীন খালিক তার বক্তব্যে বলেন, আমি সততার সঙ্গে ব্যবসার পাশাপাশি নানান রকম সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত থেকে সাধ্যমতো মানুষের সেবা করার চেষ্টা করেছি।

এসময় উপস্থিত কমিনিউটির নেতৃবৃন্দ ঐক্যের বন্ধন থেকে শাহীন খালিককে বিজয়ী করতে কাজ করে যাবার ঘোষণা দেন।